ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করা হয়েছে। আজ রোববার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ মেয়েটির মা এ মামলা করেন।

আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহীদুল্লাহ বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) চার সপ্তাহের মধ্যে অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, জেলার সদর উপজেলার মামুন হাওলাদারের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। স্বামী তাঁর দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকেন। গত ২৭ আগস্ট রাতে বড় মেয়েকে (১২) ঘুমের মধ্যে ধর্ষণচেষ্টা করেন মামুন। পাশে ঘুমানো ছোট মেয়েটি ঘটনা দেখে চিৎকার করলে বড় মেয়ের ঘুম ভেঙে যায়। পরের দিন সকালে বিষয়টি মেয়েটি তাঁর মাকে জানায়। মামুন কাউকে না বলার জন্য হুমকি দেয়। এরপর রাতে তিনি ঘর থেকে স্ত্রীর বিদেশ থেকে চাকরির জমানো সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান।

বাদীর আইনজীবী বনি আমিন বাকলাই জানান, স্ত্রী ও তিন সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন মামুন হাওলাদার। এ অবস্থায় সংসারের খরচ জোগাতে বিদেশ যান প্রথম স্ত্রী। সন্তানরা বাবার কাছেই থাকত। করোনার মধ্যে বিদেশ থেকে দেশে আসেন প্রথম স্ত্রী। খবর পেয়ে মামুন তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্প্রতি তাঁর সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাই প্রথম স্ত্রী ও সন্তানদের নিজের বাড়িতে নিয়ে যান মামুন।

স্ত্রী ও মেয়েদের রেখে বাবার বাড়িতে বেড়াতে গেলে মামুন তাঁর বড় মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − three =

Translate »