কঙ্গনা মুম্বই পৌঁছতেই বিমানবন্দরে তীব্র বিক্ষোভ শিব সেনা সমর্থকদের

এই সময় বিনোদন ডেস্ক: মহারাষ্ট্র সরকারের সঙ্গে তীব্র সংঘাতের মধ্যেই মুম্বইয়ে পৌঁছলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কড়া নিরাপত্তার ঘেরাটোপে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। তবে বিমানবন্দরের বাইরে তাঁর বিরোধীতায় তীব্র বিক্ষোভ দেখাতে থাকেন শিব সেনার সমর্থকরা। তাঁরা কঙ্গনার বিরোধিতায় স্লোগান দিতে থাকেন।

বুধবার বেলা ২.৫৬ মিনিটে বোন রঙ্গোলি চান্দেলের সঙ্গে বিমানবন্দরে নামেন কঙ্গনা। রানওয়ে থেকেই কঠোর পুলিশি নিরাপত্তায় গাড়িতে উঠতে দেখা যায় তাঁকে। তাঁকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরের বাইরে দাঁড়িয়েছিলেন কঙ্গনার সমর্থকরা। পাশাপাশি শিব সেনার সমর্থকরাও উপস্থিত হন ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে। কঙ্গনার বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন শিব সেনার সমর্থকরা।

এ দিন বম্বে হাইকোর্টে বিরাট সাফল্য পান বলিউডের অভিনেত্রী। তাঁর মুম্বইয়ের অফিস ভাঙার কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে আদালত। আদালত বৃহস্পতিবার বিকল ৩টে পর্যন্ত কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। বৃহস্পতিবার ফের কঙ্গনার আবেদনের শুনানি হবে।

বিরাট বিতর্ক আর হাল্লা বোলের মধ্যেই মুম্বই নামলেন কঙ্গনা! তার পর? দেখুন…

 

মুম্বইকে এ দিন ফের পাকিস্তানের সঙ্গে তুলনা করেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বৃহন্মুম্বই পুরনিগম তাঁর মুম্বইয়ের অফিস বেআইনিভাবে ভেঙেছে বলে অভিযোগ করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। তাঁর কটাক্ষ, ‘এটা গণতন্ত্রের মৃত্যু।’

মুম্বই ফিরে তাঁর অফিস ভেঙে ফেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পাকিস্তান…#deathofdemocracy।’

আরও একটি পোস্টে তিনি লেখেন, ‘আমি ভুল ছিলাম না এবং আমার শত্রুরা আবার এটা প্রমাণ করে দিল। এই কারণেই আমার মুম্বই এখন PoK।’

এরপরেই বম্বে হাইকোর্টে রিট পিটিশন করেন অভিনেত্রী। বিচারপতি এস কাথাওয়ালার বেঞ্চে এই পিটিশনের শুনানি হয়। তাঁর আইনজীবী বিএমসি-কে জানিয়েছেন, ‘আপনারা যে রকম ভাবছেন, সে রকম কোনও ভুল কাজ কঙ্গনা রানাওয়াত তাঁর প্রাঙ্গণে করেননি। তাই আপনাদের স্টপ ওয়ার্ক নোটিশে আইনি কোনও ভিত্তি নেই। শুধুমাত্র ক্ষমতার অপব্যবহার করে তাঁকে হেনস্থা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *