ট্রাম্পের জন্য ভোট চাইলেন লাদেনের ভাতিজি নুর

মার্কিন সেনাবাহিনীর হাতে নিহত আল কায়েদার সাবেক নেতা ওসামা বিন লাদেনের ভাতিজি নুর বিন লাদেন আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের জন্য ভোট চেয়েছেন। খবর নিউইয়র্ক পোস্টের।

 

নুর বিন লাদেন সুইজারল্যান্ডে বসবাস করলেও ২০১৫ সালে প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দেয়ার পর থেকেই ট্রাম্পকে সমর্থন দিয়ে আসছেন। নুরের মা সুইস লেখক কারমেন ডুফুর এবং বাবা সৌদি আরবের ধনাঢ্য পরিবারের ছেলে ইয়েসলাম বিন লাদেন। ১৯৮৮ সালে নুরের মা-বাবার বিচ্ছেদ হয়। ৯/১১ হামলার পর ২০০৪ সালে লাদেন পরিবার নিয়ে বই লিখে ব্যাপক পরিচিতি পান নুরের মা কারমেন।

 

নুর বিন লাদেন বলেন, জো বাইডেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হলে ধরে নিতে হবে আরেকটি ৯/১১ দোরগোড়ায়। আরেকটি ৯/১১ ঠেকাতে পারবেন কেবল বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

 

উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। এরই মধ্যে রিপাবলিকান ও ডেমোক্র্যাট– দুদলের দুই প্রতিদ্বন্দ্বী নির্বাচনের মাঠ গরম করে চলেছেন। রিপাবলিকান প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর ডেমোক্র্যাট দলের জো বাইডেনকে তারকা সমর্থকরা সমর্থন দিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ওসামা বিন লাদেনের ভাতিজি বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি তার সমর্থন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *