সুশান্তের মৃত্যু: মাদককাণ্ডে রিয়ার ভাই গ্রেফতার

সুশান্তের মৃত্যুর ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তাদের টানা জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েছেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী। অবশেষে মাদককাণ্ডে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি স্বীকার করে নিয়েছেন, সুশান্তের বাড়িতে রিয়ার নির্দেশেই একাধিকবার মাদক আনা হয়েছে। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমে ড্রাগ কেনা হতো বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন সৌভিক। তাকেও গ্রেফতার করা হয়েছে।

স্বীকারোক্তির কিছু সময় পরই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করা হয় বলে, এনসিবি কর্মকর্তারা নিশ্চিত করেছেন। নিয়মানুসারে সৌভিক ও মিরান্ডাকে আদালতে পেশ করা হবে বলেও জানান তারা।

এদিকে মাদককাণ্ডে এরইমধ্যে সৌভিকের সঙ্গে যুক্ত বসিত, ভিলাত্রা, ফৈয়াজ ও কাইজান নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এনসিবি। তারাও জিজ্ঞাসাবাদে সৌভিকের কথা স্বীকার করে নিয়েছেন বলে জানা গেছে। খোঁজ চলছে মাদক ব্যবসায়ী ফারুক বাটাটার।

মুম্বাইয়ের ব্যান্দ্রার একটি ফুটবল ক্লাব থেকে মাদকের কারবার শুরু করেন সৌভিক। এনসিবির তদন্তে উঠে আসছে এমনই বিস্ফোরক তথ্য। ব্যান্দ্রার ওই ফুটবল ক্লাবে আবদুল বসিতের সঙ্গে পরিচয়ের পর বন্ধুত্ব হয়ে যায় সৌভিক চক্রবর্তীর। এরপর বসিতের মাধ্যমেই মাদক পাচারকারী কাইজান আহমেদের সঙ্গে পরিচয় হয় অভিনেত্রীর ভাইয়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + sixteen =

Translate »