করোনা: সপরিবারে আক্রান্ত হয়েছিলেন ‘দ্য রক’

সাবেক রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন সপরিবারে মহামারি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। প্রায় আড়াই সপ্তাহ আগে তারা আক্রান্ত হন এবং এখন করোনা থেকে সেরে উঠেছেন।

 

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে একটি ভিডিওবার্তা প্রকাশ করে ‘দ্য রক’খ্যাত এই তারকা নিজেই বিষয়টি জানান। তবে তিনিসহ তার স্ত্রী লরেন এবং কন্যা জেসমিন ও টিয়ানার বর্তমানে বিপদমুক্ত বলেও উল্লেখ করেন ডোয়াইন জনসন।

বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত এই অভিনেতা বলেন, এটি খুব চ্যালেঞ্জিং এবং কঠিন কাজ ছিল, যা আমাকে সপরিবারে মোকাবিলা করতে হয়েছে। আমি আমার জীবনে বহুবার আহত হওয়া বা হাড় ভেঙে যাওয়ার মুখোমুখি হয়েছি, কিন্তু এটি এগুলোর চেয়ে একেবারে আলাদা।
৪৮ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, আক্রান্ত হাওয়ার পর আমার কাছে সবচেয়ে বেশি অগ্রাধিকার ছিল আমার পরিবারকে রক্ষ করা। আনন্দের সঙ্গে জানাচ্ছি আমি এবং আমার পরিবার এখন ভালো আছি। আমরা এখন আর সংক্রমিত নই। কোভিড-১৯এর মাধ্যমে আমরা আরও শক্তিশালী এবং স্বাস্থ্যবান হয়েছি।

ভক্তদেরও নিরাপদ থাকতে পরামর্শ দেন ডোয়াইন জনসন। এছাড়া তিনি সংক্রমণ রোধ করতে সবাইকে মাস্ক পরতে বলেন। এটি কোনো রাজনৈতিক ইস্যু নয় বলেও জানান তিনি।

নব্বই দশকের মাঝামাঝি ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের প্রতিযোগী হিসেবে মূলধারার খ্যাতি অর্জন করেন জনসন। এরপর হলিউডে অভিনেতা ও প্রযোজক হিসেবে শক্ত অবস্থান গড়েছেন তিনি। হলিউডে এখন সবচেয়ে উপার্জনকারী তারকা ডোয়াইন জনসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *