করোনার হানা, দীঘির সিনেমার শুটিং স্থগিত

শিশুশিল্পী হিসেবে আগেই চমক দেখিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। মাঝে অনেকটা সময় ছিলেন চলচ্চিত্র থেকে দূরে। অনেক বছর পর এবার ফিরছেন নায়িকা হয়ে। ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি।

এরইমধ্যে শুরু হয়েছে ছবিটির শুটিং। কিন্তু শুটিং চলাকালীন ছবিটির কাস্টিং ডিরেক্টর শামীম আহমেদ রনির শরীরে হঠাৎ করোনার উপসর্গ দেখা দিয়েছে। ঠান্ডা-জ্বরে আক্রান্ত হয়েছেন তিনি। তাই করোনার আতঙ্কে বন্ধ হয়ে গেছে সিনেমাটির শুটিং। ইউনিটের সবাই ভয় পাওয়াতে ছবির নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ছবির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি জানান, এফডিসিতে গেল সপ্তাহ থেকে শুরু হয়েছে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ নামে সিনেমার শুটিং। টানা শুটিং করে কাজ শেষ করার কথা থাকলেও করোনা আতঙ্কে তা এখন স্থগিত করা হয়েছে।

এদিকে পরিচালক শামীম আহমেদ রনি করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা দিয়েছেন। এখনো পরীক্ষার রেজাল্ট পাওয়া যায়নি। তার সুস্থতার পর নতুন শিডিউল ঠিক করে ছবিটির কাজ শুরু করা হবে।

স্টোরি স্পেলস প্রোডাকশনের ব্যানারে নির্মাণাধীন ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমাটিতে দীঘির বিপরীতে দেখা যাবে শান্ত খানকে। ছবিটি প্রযোজনা করছেন সেলিম খানের মেয়ে পিংকি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *