হারার আগেই হেরে যায় বিএনপি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যেকোনো নির্বাচন এলে অস্বাভাবিক চিৎকার শুরু করে, নিবার্চনে হারার আগেই হেরে যায়। ওবায়দুল কাদের আজ সোমবার সকালে ঢাকার বাসভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক জনপথের বাংলো ‘পদ্মা’ উদ্বোধনকালে এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে বলেন, ‘আপনাদের জনসর্মথন আছে কি না, সে মানদণ্ড মেপে দেখেছেন? বিগত নির্বাচন যদি মানদণ্ড হয়, সেক্ষেত্রে সম্প্রতি জাতীয়সহ স্থানীয় নির্বাচনে তাকালে আপনাদের অবস্থান সুস্পষ্ট। সম্প্রতি নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা উল্টো সরকারের জনসর্মথন নেই বলে অভিযোগ করে।’

এ ছাড়া ওবায়দুল কাদের মির্জা ফখরুল ইসলামের কাছে প্রশ্ন রাখেন, ‘বিগত জাতীয় নির্বাচন না হলে আপনি কীভাবে বগুড়া থেকে জয় পেলেন? তাহলে কি আপনি কারচুপি করেছেন?’

মুন্সীগঞ্জের শ্রীনগরের ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের পাশে সড়ক ও জনপথের পরিদর্শন ডাকবাংলো পদ্মা। অত্যাধুনিক দৃষ্টিনন্দন ৬৪০ বর্গফুটের দ্বিতল এ ডাকবাংলোর দ্বিতীয় তলায় দুটি ভিভিআইপি শয়ন কক্ষ, দুটি ভিআইপি শয়ন কক্ষ এবং সুপ্রশস্ত লবি রয়েছে। এ ছাড়া নিচ তলায় একটি সাধারণ শয়ন কক্ষ, একটি সভা কক্ষ এবং একটি ডাইনিং রুমসহ রন্ধনশালা রয়েছে। যার নির্মাণ ব্যয় হয়েছে সাত কোটি আট লাখ ৭১ হাজার টাকা।

ডাক বাংলোটির নির্মাণ কাজ শুরু হয় ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে, যার নির্মাণ কাজ শেষ হয় চলতি বছরের মার্চ মাসে। আজ সোমবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডাক বাংলোটি উদ্বোধন করা হয় ।

সরাসরি ভিডিও কনফারেন্সে আরো যুক্ত ছিলেন সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়া হোসেন ও পরিবহন ও সড়ক ও জনপথের মুন্সীগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশী খন্দকার গোলম মোস্তফা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 7 =

Translate »