আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে জখম

রাজধানীর পরিবাগ মোড়ে গতকাল রোববার সন্ধ্যায় মিজানুর রহমান ডন (৪৫) নামের এক আওয়ামী লীগের নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। দোকানে ২০০ টাকা বকেয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন মিজানুর। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামিম এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন।

শেখ মোহাম্মদ শামিম জানান, পরিবাগ মোড়ের এক দোকানদার মিজানুর রহমানের কাছে ২০০ টাকা পেতেন বলে দাবি করেছেন। আবার মিজানুরের দাবি, তিনি ওই টাকা পরিশোধ করেছেন। ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে তর্কাতর্কির ঘটনা ঘটে। পরে পাশের বাদশা নামের অন্য দোকানির ভাই কুট্টি ঘটনাস্থলে যান। তিনি গিয়েই ধারালো অস্ত্র দিয়ে মিজানুরকে কোপ দেন।

সহকারী কমিশনার বলেন, ‘ঘটনা এক দোকানির সঙ্গে, কোপ দেন আরেক দোকানির ভাই। এখানে বকেয়া টাকা মূল বিষয় নাও হতে পারে। থাকতে পারে পূর্ব শত্রুতা। তবে আমরা বিষয়টি নিয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি। গতকাল রাতেই আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিজানুরের বুকের ডান পাশে ও পেটের নিম্নাংশে কোপের দাগ আছে।’

শেখ মোহাম্মদ শামিম বলেন, ‘এই ঘটনায় আমরা তিনজনকে গ্রেপ্তার করেছি। আর কুট্টিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। এই ঘটনার পর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা রফিকুল ইসলাম মিয়া মিজানুরকে ঢামেকে দেখতে যান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

Translate »