বার্সেলোনা সমর্থকদের আকুতির শেষ নেই

লিওনেল মেসিকে ধরে রাখতে বার্সেলোনা সমর্থকদের আকুতির শেষ নেই। প্রিয় খেলোয়াড়কে আজীবন দলে পেতে ক্লাবের বর্তমান সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের পদত্যাগের দাবিও উঠেছে। সাবেক সভাপতি হোয়ান গাসপার্তও আর্জেন্টাইন তারকাকে সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ করেছেন। প্রয়োজনে তার সামনে ‘হাঁটু গেড়ে মিনতি’ জানাতেও প্রস্তুত তিনি।
তবে কোনো কিছুতে যদি কাজ না হয়, মেসি যদি দলবদলের সিদ্ধান্ত চূড়ান্ত করেই ফেলেন, সেক্ষেত্রে রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে ছাড়তে তার রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরো বুঝে নেওয়ার পরামর্শ দিয়েছেন গাসপার্ত। ইতালিয়ান স্পোর্টস চ্যানেল মিডিয়াসেটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে ক্লাবকে কোনোরকম ছাড় না দেওয়ার জন্য বলেন।

“আমি তাকে থেকে যাওয়ার অনুরোধ করব এবং প্রয়োজনে আমি তার সামনে হাঁটু গেড়ে মিনতি জানাব। জানি না, জোজেপ মারিয়া বার্তোমেউ ও (কোচ) রোনাল্ড কুমান তার সামনে হাঁটু গেড়ে বসেছে কিনা।”

“তারপর সে যদি আমার কথা না শোনে, তাহলে চুক্তি ও এর কিছু শর্ত আছে। সে অনুযায়ী তাকে ছাড়তে এক ইউরোও কম করা উচিত হবে না। তোমাকে এত অনুরোধ করার পরও যদি চলে যেতে চাও, তাহলে ৭০ কোটি ইউরো ক্লজ মেনে নিতে হবে।”

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হেরে বার্সেলোনা ছিটকে যাওয়ার পর থেকে মেসির চলে যাওয়ার গুঞ্জনে নতুন মাত্রা যোগ হয়। কোচ কুমানও মন বদলাতে পারেননি আর্জেন্টাইন তারকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − fifteen =

Translate »