বাবা হতে যাচ্ছেন কোহলি

ছবিটা নিঃসন্দেহে চোখ জুড়িয়ে দেয়। হাসিমুখে দরজায় ঠেস দিয়ে দাঁড়িয়ে আনুশকা শর্মা। তাঁর পেছনে বিরাট কোহলির মুখেও হাসিমুখ। এই দম্পতির হাসিমুখ নতুন কিছু না। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের ভালোবাসার নিদর্শন মেলে প্রায়ই। এবার মিলল সুখবর। বাবা হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি।
সামাজিক যোগাযোগমাধ্যমে আজ এ ছবিটি পোস্ট করেছেন কোহলি। দুজনের সাদা-কালো পোশাকের মিশেলে তোলা এ ছবিটির প্রধান আকর্ষণ ক্যাপশন। নিজের অফিশিয়াল ফেসবুক ও টুইটারে পোস্ট করা এ ছবির ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লিখেছেন, ‘এখন থেকে আমরা তিনজন। আসবে জানুয়ারি ২০২১।’ বাবা হতে যাওয়ার সুখবরটা এটুকুতেই বুঝিয়ে দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। তাঁর জীবনসঙ্গী বলিউড অভিনেত্রী আনুশকাও ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে একই ছবি ও একই ক্যাপশনের পোস্ট করেছেন

তিন বছর হলো বিয়ে হয়েছে কোহলি-আনুশকার। এর আগে দুজন চুটিয়ে প্রেম করেছেন। কয়েক মাস গুঞ্জন চলার পর ২০১৭ সালে ডিসেম্বরে বিয়েটা সের নেন তাঁরা। বন্ধু ও পরিবারের লোকজনদের নিয়ে ইতালির মিলানে বিয়ে করেছিলেন দুজন। এই দম্পতি প্রথমবারের মতো বাবা-মা হওয়ার স্বাদ পেতে যাচ্ছেন।
ভারতীয় সংবাদমাধ্যমের মতে, প্রায় চার মাস হলো অন্তঃসত্ত্বা আনুশকা। কোহলি এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। ১৯ সেপ্টেম্বর সেখানে শুরু হবে আইপিএল। এ টুর্নামেন্ট খেলতে আরব আমিরাতে প্রস্তুতি সারছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক। তবে আরব আমিরাতে পৌঁছে কোহলি আপাতত কোয়ারেন্টিনে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

Translate »