পাঁচ মাসের বেশি সময় পর নিজ দেশ ব্রাজিলে ফেরার অনুমতি পেলেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো

পাঁচ মাসের বেশি সময় পর নিজ দেশ ব্রাজিলে ফেরার অনুমতি পেলেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে যাওয়ার অপরাধে প্রথমে এক মাসের বেশি সময় কারাবাসে ছিলেন ব্রাজিলীয় তারকা। এরপর সাড়ে চার মাস হোটেলবন্দি অবস্থায় রাখা হয়েছিল তাঁকে। অবশেষে এই বন্দি অবস্থা থেকে মুক্তি পেলেন তিনি। সেইসঙ্গে নিজ দেশে ফেরার অনুমতি পেলেন।

গত মার্চের ৬ তারিখ একটি চ্যারিটি ইভেন্টে যোগ দেওয়ার জন্য প্যারাগুয়ে গিয়েছিলেন রোনালদিনহো এবং তাঁর ভাই রবার্তো অ্যাসিস। কিন্তু প্যারাগুয়ের বিমানবন্দরে গিয়ে তাঁর পাসপোর্ট নকল ধরা পড়ে। তখনই রোনালদিনহো ও তাঁর ভাইকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

এরপর ৩২ দিন কারাগারে কাটাতে হয়েছে সাবেক এই তারকাকে। সেখানেই কাটে রোনালদিনহোর ৪০তম জন্মদিন। গত ৮ এপ্রিল ১৩ লাখ পাউন্ড খরচ করে কারামুক্ত হন দুই ভাই। কারাগার থেকে মুক্তি পেলেও তদন্ত চলাকালীন রোনালদিনহোকে একটি হোটেলে গৃহবন্দি থাকার আদেশ দেওয়া হয়। প্যারাগুয়ের একটি আদালত এই রায় দেওয়ার প্রায় চার ঘণ্টা পর হোটেলটিতে যান ব্রাজিলীয় এই তারকা ফুটবলার। পুলিশভ্যানে করে তাঁকে হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই গত কয়েক মাস কেটেছে দুই ভাইয়ের। অবশেষে এই বন্দি অবস্থা থেকে মুক্তি পেলেন সাবেক ব্রাজিল ফুটবলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 16 =

Translate »