শুরু হলো স্বপ্নধরা নিবেদিত “সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” ইন্টারন্যাশনাল রাউন্ড

শুরু হলো স্বপ্নধরা নিবেদিত “সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” সকল দেশের অংশহগ্রহনে মূল পর্ব
লক ডাউনের ঘরবন্দী জীবনে–
মেতে উঠুন সুপ্ত প্রতিভা বিকাশে–
এই শ্লোগান নিয়েই এটিএন এম সি এল এবং আন্তর্জাতিক সংস্থা ফিডাফ-বাংলাদেশ ও এটিএন বাংলার যৌথ আয়োজনে সমগ্র বিশ্বে প্রথমবারের মতো গত ৮ জুন থেকে শুরু হয়েছিল সাউথ এশিয়ার দেশগুলো নিয়ে স্বপ্নধরা নিবেদিত “ সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” এবং দুই বাংলার অনলাইন একক সংগীত ও একক অভিনয় প্রতিযোগিতা “আগামীর তারকা” ।
বাংলাদেশের ২০,০০০ প্রতিযোগী সহ ১০টি দেশের মোট ৫৫,০০০ প্রতিযোগী উক্ত আয়োজনে অংশগ্রহণ করে । সমগ্র বিশ্বে প্রাথমিক বাছাই পর্ব শেষ করে দ্বিতীয় রাউন্ডের প্রস্তুতি নিয়ে আজ ২২ অগাস্ট থেকে শুরু হলো অংশগ্রণকারী সকল দেশের যৌথ প্রতিযোগিতার স্বপ্নধরা নিবেদিত সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন এর মূল পর্ব ।
এই প্রতিযোগিতার সম্পূর্ণ বিচার কাজে আছেন বাংলাদেশের নৃত্য ব্যাক্তিত্ব -নিলুফার ওয়াহিদ পাপড়ি , ,সোহেল রহমান , সামিনা হোসেন প্রেমা , বেনজির সালাম , এনামুল হক ও বিউটি এক্সপার্ট-ফারনাজ আলম এবং নেপাল থেকে – আর সি কৈরালা , শীতল , যোগেন্দ্র কে সি , ইন্দোনেশিয়া থেকে – আমানাহ আশ্রয়ে , ইন্ডিয়া থেকে – অম্রিত দাস , ইউ এস এ থেকে রোজমেরি মিতু , অস্ট্রেলীয়া থেকে –সায়েরা , ফিডাফ এর সেক্রেটারি জেনারেল – এমিল দিমিত্রভ ( বুলগেরিয়া ) ও উপস্থাপনায় আছেন – ইশা ।
বিশেষ অতিথি হিসাবে ছিলেন এটিএন এম সি এল এর সিইও এবং কংগ্রেস মেম্বার : ফিডাফ ও ওয়াপা -সাজেদুর রহমান মুনিম , এটিএন বাংলার উপদেষ্টা-তাশিক আহমেদ !
অনুষ্ঠানের শুরুতে এটিএন গ্রপের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান সবাইকে শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিক ভাবে “ সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” এর আন্তর্জাতিক পর্বের বিচার কার্য শুরু করার ঘোষণা করেন !
বিচারকার্যের এই প্রক্রিয়াটি সরাসরি সম্প্রচার হবে আজ ২২ অগাস্ট থেকে প্রতি শনিবার রাত ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত -এটিএন এম সি এল , সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা এর ফেইসবুক পেজ :
Facebook : https://www.facebook.com/ATNMediaCommunicationLimited/ & https://www.facebook.com/ATN-Lifestyle-HYPERLINK “https://www.facebook.com/ATN-Lifestyle-422868064965355″422868064965355
Web & News Portal : https://atnlifestyle.com/ এবং
YouTube : https://www.youtube.com/results?search_query=atn+mcl &
https://www.youtube.com/channel/UCKnUUoiCwD5cl8V6HaJHoIw?view_as=subscriber
এবং প্রত্যেকটি বিষয়ে উল্লেখিত ফেইসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইক ,সাবস্ক্রাইব , ফলো এর জন্য রয়েছে নির্দিষ্ট নম্বর ।
শীঘ্রই এটিএন বাংলায় প্রচারিত হবে সমগ্র বিশ্বে প্রথম এই আয়োজন স্বপ্নধরা নিবেদিত “সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” এবং “ আগামীর তারকা “।
সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা–
দুরে থেকেও কাছে থাকা—

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + one =

Translate »