অবশেষে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

দীর্ঘদিনের বিরহ বাস কাটলো সৃজিত-মিথিলা দম্পতির। একে অপরের দেখা পেলেন। করোনার কারণে দুই বাংলার এ দুই তারকা মিলিত হতে পারেন।

অবশেষে ভালোবাসাই মিলিয়ে দিল কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। ১৫ অগস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশ থেকে সীমান্ত পার করে শ্বশুরবাড়ির গিয়েছেন মিথিলা। এ খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৃজিত।

স্ত্রী মিথিলার কলকাতায় আসার খবর জানিয়ে ফেসবুকে সৃজিত লিখেছেন, ‘১৯৪৭ সালের ১৫ অগস্টে ঘৃণার কারণে অনেকেই সীমান্ত পার হয়েছিলেন। ২০২০ সালের ১৫ অগস্ট ভালোবাসার জন্য দুজন ফের সীমানা পার হলো।’

এই পোস্টের সঙ্গে পেট্রাপোল সীমান্ত পার করে মিথিলা ও তার মেয়ে আইরাকে এদেশে নিয়ে আসার বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন সৃজিত। আজ শনিবার সকালে সীমান্তের প্রয়োজনীয় নিয়মকানুন মেনেই বাংলাদেশ থেকে ভারতে যান মিথিলা ও তার মেয়ে আইরা।

প্রসঙ্গত, গেল বছরের ৬ ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের দিন হিন্দু-মুসলিম মৈত্রী বার্তা দিয়ে বিয়ে করেন সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে বাংলাদেশে মেয়ে আইরাকে নিয়ে ফিরে যান মিথিলা। তারপর থেকে সৃজিত-মিথিলা দুজনে আলাদাই ছিলেন করোনার কারণে।

অবশেষে আজ তাদের মিলন হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *