বিয়ে করেছেন কণ্ঠশিল্পী কর্ণিয়া

জীবনের নতুন ইনিংস শুরু করলেন কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনকে বিয়ে করেছেন এই গায়িকা।

  1. সোমবার (২৭ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে বলে সুখবরটি নিজেই জানান কর্ণিয়া।

তিনি বলেন, ‘গান করতে গিয়েই নাবিলের সঙ্গে আমার পরিচয়। একটা বন্ধুত্ব তৈর হয় আমাদের কাজের সুবাদেই। একটা সময় মনে হলো আমরা একে অপরের সঙ্গে সারাজীবন থাকত পারবো। দুজনের প্রতি দুজনেরই প্রেম, বিশ্বাস রয়েছে। তখনই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দুই পরিবারকে বিষয়টা জানানোর পর তারাই সব আয়োজন করেছে।’

প্রথমে মার্চের শুরুতে বাগদানের সিদ্ধান্ত নেয়া হলেও করোনার কারণে সবকিছুই পেছানো হয় বলে জানান পাওয়ার ভয়েস খ্যাত এ গায়িকা। অবশেষে ২৭ জুলাই পারিবারিকভাবে আকদ হয়েছে।

সবার কাছে নতুন জীবনের জন্য দোয়া চেয়ে কর্ণিয়া জানান, করোনার পরিস্থিতি স্বাভাবিক হলে বন্ধু ও ঘনিষ্ঠজনদের নিয়ে জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান করবেন।

প্রসঙ্গত, ২০১২ সালে চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্সআপ হয়ে পরিচিতি পান কর্ণিয়া। এরপর নিয়মিত গান করছেন তিনি। অডিও ও প্লেব্যাকে বহু গান করেছেন তিনি।

এদিকে তার স্বামী নাবিল এসএস ব্যান্ডের প্র‌তিষ্ঠাতা। ক‌র্ণিয়ার সঙ্গে অনেক দিন ধরেই মিউ‌জিক করছেন। এছাড়া তিনি আর্ক ও প্রমিথিউসসহ বেশকিছু ব্যান্ডের সঙ্গে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *