শুরু হয়েছে স্বপ্নধরা নিবেদিত সাউথ এশিয়ার দেশগুলো নিয়ে “ সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” দুই বাংলার অনলাইন একক সংগীত ও একক অভিনয় প্রতিযোগিতা “আগামীর তারকা”

লক ডাউনের ঘরবন্দী জীবনে–
মেতে উঠুন সুপ্ত প্রতিভা বিকাশে–
এই শ্লোগানে  সমগ্র বিশ্বে প্রথম শুরু হয়েছে স্বপ্নধরা নিবেদিত  সাউথ এশিয়ার দেশগুলো নিয়ে “ সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন” এবং দুই বাংলার অনলাইন একক সংগীত ও একক অভিনয় প্রতিযোগিতা “আগামীর তারকা”  ।
১০টি দেশের মোট ৫৫,০০০ প্রতিযোগী উক্ত আয়োজনে  অংশগ্রহণ করে । প্রাথমিক বাছাই পর্ব শেষ করে দ্বিতীয় রাউন্ডের  প্রস্তুতি নিচ্ছে অংশগ্রণকারী সকল দেশের যৌথ প্রতিযোগিতার জন্য  ।
বাংলাদেশের ২০,০০০ প্রতিযোগীদের প্রাথমিক বাছাই পর্ব আজ থেকে শুরু হচ্ছে । শীঘ্রই এটিএন বাংলায় প্রচারিত হবে  সমগ্র বিশ্বে প্রথম এই আয়োজন ।
এই প্রতিযোগিতার সম্পূর্ণ বিচার কাজে আছেন  বাংলাদেশের নৃত্য ব্যাক্তিত্ব নিলুফার ওয়াহিদ পাপড়ি, মুনমুন আহমেদ, সোহেল রহমান, সামিনা হোসেন প্রেমা,বেনজির সালাম, এনামুল হক, বিউটি এক্সপার্ট- ফারনাজ আলম এবং উপস্থাপনায় ইশা ।
বিশেষ অতিথি হিসাবে আছেন এটিএন এমসিএল এর সিইও এবং কংগ্রেস মেম্বার : ফিডাফ ও ওয়াপা -সাজেদুর রহমান মুনিম, এটিএন বাংলার উপদেষ্টা-তাশিক আহমেদ ।
অনুষ্ঠানের শুরুতে এটিএন গ্রপের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান সবাইকে শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রাথমিক বিচার কার্য শুরু করবার ঘোষণা করেন ।
বিচারকার্যের  এই প্রক্রিয়াটি সরাসরি সম্প্রচার হবে ফেইসবুক পেজ – সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা
https://www.facebook.com/South-Asian-Dance-Competition-113622730371326  এবং ইউটিউব চ্যানেল এটিএন এমসিএল https://www.youtube.com/channel/UC7n-qWtpxFf__Nt45TiHOGwa
প্রত্যেকটি  বিষয়ে উল্লেখিত চ্যানেলে লাইক,সাবস্ক্রাইব ও কমেন্টস এর জন্য রয়েছে নির্দিষ্ট নম্বর ।
Whatsapp : +8801715-008310 , +8801795356301
Web & News Portal : https://atnlifestyle.com/
সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা–
দুরে থেকেও কাছে থাকা–

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 19 =

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Translate »