অন্ধ সমালোচনা বাদ দিন, বিএনপি নেতাদের প্রতি তথ্যমন্ত্রী

করোনাভাইরাসের মহামারীর সময়ে বিএনপি জনগণের পাশে নেই দাবি করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ অন্ধ সমালোচনা বাদ দিয়ে তাদের জনগণের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন।

শনিবার রাজধানীর কাকরাইলে বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট মিলনায়তনে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাভাইরাস পরিস্থিতিতে সাংবাদিকদের মধ্যে সহায়তার চেক বিতরণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, “বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে শুরু করে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ও বিশ্বের শীর্ষ পত্রপত্রিকা যেখানে করোনা মোকাবিলায় সরকারের সক্ষমতা ও পদক্ষেপগুলোর প্রশংসা করেছে, সেখানে মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা প্রতিদিন যে ভাষায় শুধু সমালোচনাই করে যাচ্ছেন, তা অত্যন্ত দুঃখজনক।

“অবশ্যই সমালোচনা থাকবে, সরকারকে সবাই পরামর্শ দিতে পারে, সেই গণতান্ত্রিক রীতি আমরা সমাদৃত করি, কিন্তু অন্ধ এবং বিবেকহীন সমালোচনা ও কোনো কাজে ভালো দেখতে না পারা, চোখ থাকতে অন্ধের মতো আচরণ। জনগণের পাশে না দাঁড়িয়ে প্রতিদিন গণমাধ্যমে উঁকি দিয়ে সমালোচনা করে বিএনপি নিজেদের জনগণের কাছে হাস্যকর করে তুলছে।”

“বিবেকহীন অন্ধ সমালোচনা পরিহার করে সরকারের সাথে জনগণের জন্য কাজ করুন,” বলেন হাছান মাহমুদ।

দেশে বহু এনজিও আছে যারা বিদেশি অর্থ পায়, এখন তাদের পাওয়া যাচ্ছে না। ক’টি এনজিও মানুষের সহায়তায় এগিয়ে এসেছে, সেই প্রশ্ন রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *