বার্সার ডাগআউটে সেতিয়েনই থাকছেন: বার্তোমেউ

টানা কয়েক ম্যাচের ব্যর্থতায় ফিকে হয়ে গেছে লিগ শিরোপার স্বপ্ন। বেশ কিছু বিষয়ে খেলোয়াড়দের সঙ্গে কোচের মতভেদের বিষয়ও প্রকাশ্যে এসেছে। তবে কিকে সেতিয়েনের ওপর আস্থা হারায়নি ক্লাব কর্তৃপক্ষ। আগামী মৌসুমেও বার্সেলোনার ডাগআউটে এই স্প্যানিয়ার্ড থাকবেন বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

করোনাভাইরাস বিরতির পর ২ পয়েন্টে এগিয়ে থেকে লিগ শুরু করেছিল বার্সেলোনা। এরপর সেভিয়া, সেল্তা ভিগো ও আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে হোঁচট খায় তারা। সুযোগ কাজে লাগিয়ে শিরোপা দৌড়ে বার্সেলোনার চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ।

তবে, গত রোববার ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সেলোনার ৪-১ গোলে জেতা ম্যাচটি নতুনভাবে স্বপ্ন দেখাচ্ছে ক্লাবটির সমর্থকদের। অনেক দিন পর দেখা মেলে বার্সেলোনার সেই চিরচেনা রূপ, ছন্দময় ফুটবল।

সেতিয়েনের ওপর থেকে তাই এখনই আস্থা হারাচ্ছে না বার্সেলোনা। কাতালান রেডিও আরএসিওয়ানকে মঙ্গলবার এমনটিই জানান ক্লাব প্রধান বার্তোমেউ।

“অবশ্যই, সেতিয়েন দায়িত্বে থাকবেন। দল যেভাবে উন্নতি করছে, তাতে আমি বেশ খুশি। সেতিয়েন যেসব ক্ষেত্রে উন্নতি করেছে, গত কয়েক ম্যাচে তা আমরা দেখেছি।”

এরনেস্তো ভালভেরদের কোচিংয়ে গত দুই মৌসুমে লিগ চ্যাম্পিয়ন হয় বার্সেলোনা। এবারও লিগ টেবিলের শীর্ষে ছিল দলটি। তবে, তার সময়ে বিশেষ করে ইউরোপ সেরার মঞ্চে দলটির পারফরম্যান্স ছিল না নজরকাড়া। গত জানুয়ারিতে তাকে ছাঁটাই করে সেতিয়েনকে দায়িত্ব দেয় কর্তৃপক্ষ। কিন্তু দলের পারফরম্যান্সে তেমন কোনো উন্নতি হয়নি। তাই প্রশ্ন উঠেছে, ভালভেরদের জায়গায় সেতিয়েনকে দায়িত্ব দেওয়া কতটা যৌক্তিক সিদ্ধান্ত। তবে এ বিষয়ে কোনো আফসোস নেই বার্তোমেউয়ের।

“ভালভেরদেকে বরখাস্ত করায় আমি অনুতপ্ত নই। আমাদের দলের নতুন একটা প্রেরণার দরকার ছিল এবং সেতিয়েন নতুন পরিকল্পনা নিয়ে এসেছে।”

Leave a Reply

Your email address will not be published.