টিমো ভেরনারকে দলে ভেড়াল চেলসি

বেশ কিছুদিন ধরে চলা গুঞ্জন সত্যি হলো। জার্মান স্ট্রাইকার টিমো ভেরনারকে দলে টানতে তার বর্তমান ক্লাব লাইপজিগের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে চেলসি।

এক বিবৃতিতে বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবটি। ভেরনারকে পেতে কত খরচ হচ্ছে, তা অবশ্য জানানো হয়নি। তবে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর, তার রিলিজ ক্লজের পাঁচ কোটি ইউরো দিতে হচ্ছে স্ট্যামফোর্ড ব্রিজের দলটিকে।

এখনই অবশ্য নতুন ঠিকানায় যোগ দিচ্ছেন না ভেরনার। বুন্ডেসলিগার চলতি মৌসুমের বাকি সময় লাইপজিগে খেলে জুলাইয়ে চেলসিতে যোগ দেবেন ২৪ বছর বয়সী এই স্ট্রাইকার।

নতুন ক্লাবে যোগ দিয়ে উচ্ছ্বসিত ভেরনার ধন্যবাদ জানিয়েছেন তার বর্তমান ক্লাবকেও।

“চেলসির সঙ্গে চুক্তি করে আমি আনন্দিত। দুর্দান্ত এই ক্লাবের সঙ্গে চুক্তি করাটা আমার জন্য অত্যন্ত গর্বের।”

“অবশ্যই এখানে কাটানো দারুণ চারটি বছরের জন্য আরবি লাইপজিগ, ক্লাব ও সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। তোমরা সারাজীবন আমার হৃদয়ে থাকবে।”

“নতুন সতীর্থ, নতুন কোচ ও অবশ্যই চেলসি সমর্থকদের সঙ্গে পরের মৌসুম কাটানোর জন্য আমি মুখিয়ে আছি। আমাদের সামনে দারুণ সফল ভবিষ্যত অপেক্ষা করছে।”

২০১৬ সালে স্টুর্টগার্ট থেকে লাইপজিগে যোগ দেওয়া ভেরনার চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন। সব প্রতিযোগিতা মিলে করেছেন ৩২ গোল। সব মিলে ক্লাবটির হয়ে তার গোল ৯৩টি, সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ৪০টি।

আগামী মৌসুমের জন্য চেলসির দ্বিতীয় নতুন খেলোয়াড় হলেন ভেরনার। গত ফেব্রুয়ারিতে মরক্কোর ফরোয়ার্ড হাকিম জিয়াশকে দলে টানতে তার বর্তমান ক্লাব আয়াক্সের সঙ্গে চুক্তিতে পৌঁছায় চেলসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *