সুশান্ত সিংয়ের শোকে ভাবীর আত্মহত্যা

শোক আর আর্তনাদ পিছু ছাড়ছে না সুশান্ত সিং রাজপুত’র পরিবারের চারপাশ। অভিনেতার মৃত্যুর পরদিনই আত্মহত্যা করেন তার বৌদি (ভাবি) সুধা দেবী।

দেববের মৃত্যুর শোক মানতে না পেরে তার এই আত্মহত্যা বলে ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে। আর এ মৃত্যুর খবরটি প্রকাশ্যে আসার পর আরেক দফা শোকের ছায়া নেমে এসেছে বলিমহলেও।

সুশান্তের মৃত্যুর পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন তার ভাবি সুধা দেবী। অবশেষে শোক আর সহ্য করতে না পেরে সোমবার (১৫ জুন) আত্মহত্যা করেন তিনি। এছাড়া সুধা দেবী বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন বলেও জানা গেছে।

সুশান্ত সিং রাজপুতের ভাই অম্বরেন্দ্র রাজপুতের স্ত্রী সুধা দেবী বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন। অসুস্থতা আর দেববের শোকে জীবনের কাছে পরাস্ত হন সুধা।

এদিকে রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে আলোচিত সিনেমা ছিল ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকটি তাকে অনন্য উচ্চতায় নিয়ে যায়।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। তবে জন্মের বেশ কয়েক বছর পর পরিবারের সঙ্গে তিনি দিল্লিতে চলে যান। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেসময় থেকেই থিয়েটারে অভিনয় চর্চা শুরু করেন তিনি। নাচের তালিমও নেন। তবে শেষ পর্যন্ত পড়াশোনা সম্পন্ন করতে পারেননি সুশান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *