তামিমের ফোনেও নক সেই আগারওয়ালের!

সম্প্রতি সাকিব আল হাসানের সঙ্গে জুয়াড়ির প্রস্তাব গোপন করার ঘটনায় সামনে এসেছে ভারতীয় সেই জুয়াড়ি দীপক আগাওয়ালের। তবে সাকিবকে প্রস্তাব দিয়েই ক্ষান্ত হননি তিনি। দীপক আগাওয়ালের কাছে নাকি বাংলাদেশের আরও কয়েকজন ক্রিকেটারের ফোন নম্বর আছে। গত কদিনে এমন তথ্যই জানিয়েছে সংবাদমাধ্যম। কিন্তু বিপদের তালিকায় বাংলাদেশের আর কোনো ক্রিকেটারের থাকার শঙ্কা নেই বলেই জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

তবে দীপক যোগাযোগ করেছিলেন তামিম ইকবালের সঙ্গেও। কিন্তু তামিম বুদ্ধি করে জানিয়ে দেন বিসিবির দুর্নীতি দমন বিভাগকে। বাংলাদেশের এ ওপেনারকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন আগারওয়াল। তামিম তাকে হোয়াটসঅ্যাপে ‘ব্লক’ করেন। এসিইউকে সব প্রমাণ দেখিয়ে ছাড়া পান তামিম।

এছাড়া কড়া নেড়েছিলেন আফিফ হোসেনের দরজাতেও। কিন্তু সন্দেহজনক মনে হওয়ায় দেরি না করে তা আইসিসি ও বিসিবির দুর্নীতি দমন ইউনিটকে (এসিইউ) জানিয়ে দেন তরুণ এ ক্রিকেটার।

আইসিসির দুর্নীতি দমন বিভাগ সাকিব ছাড়াও বাংলাদেশের আরও ছয় ক্রিকেটারের সঙ্গে কথা বলেছে বলে জানিয়েছে কয়েকটি সংবাদমাধ্যম। দীপক আগারওয়ালকে ঘিরেও আইসিসির তদন্তের ডালপালা ছড়িয়ে আছে আরও নানা দিকে। অদূর ভবিষ্যতে তাতে ফেঁসে যেতে পারেন আরও ক্রিকেটার। তবে সে তালিকায় বাংলাদেশের আর কারও থাকার আশঙ্কা নেই বলে জানিয়েছে সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =

Translate »