অসামাজিক কার্যাকলাপে সালমানের ‘বিগ বস’ বন্ধের দাবি

অসামাজিক কার্যাকলাপের কারণে বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’  বন্ধের দাবি উঠেছে। সরকারের উচ্চপর্যায় থেকে এটি নিষিদ্ধ করার কথা বলা হচ্ছে। অভিযোগ, অশ্লীলতা। যা কিনা ভারতের ভাবমূর্তি নষ্ট করছে। উত্তর প্রদেশ বিধানসভার সদস্য নন্দ কিশোর গুজ্জার অনুষ্ঠানটির সম্প্রচার বন্ধ করার দাবি তুলেছেন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা গেছে, দেশটির তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকের কাছে পাঠানো হয়েছে রিয়েলিটি শোটির বন্ধের দাবির চিঠি। ইতোমধ্যে এ শো নির্মাতাদের কাছ থেকে রিপোর্ট তলব করেছে তথ্য মন্ত্রণালয়।

প্রকাশ জাভড়েকরকে পাঠানো চিঠিতে নন্দ কিশোর জানিয়েছেন, ‘বিগ বস’ ভারতের ভাবমূর্তি নষ্ট করছে।  ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতিকে আঘাত করেছে। এতে কিছু অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে, যা পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখার মত নয়। এছাড়াও নারী পুরুষের এক বিছানায় দেখানো হয়েছে।

অনুষ্ঠান আয়োজকরা বলছেন, এ অনুষ্ঠানে সরাসরি নগ্নতা বা যৌনতা দেখানো হচ্ছে না, কিন্তু প্রতিযোগীরা নিজেদের মধ্যে এমন সব কথা বলছে, যা মোটেও ১৮ বছরের কম বয়সী তো দূরে থাক, পরিবারের বড়রাও একসঙ্গে বসে তা দেখতে পারবে না।

এতসব অভিযোগের পর এখন দেখার বিষয় ‘বিগ বস’-এর ভবিষ্যৎ কী হতে পারে? এমন প্রশ্ন এখন।  তবে অনুষ্ঠানটি কী চলবে না বন্ধ হবে তা জানতে এখন অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।

সূত্র : ইন্ডিয়া টু ডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =

Translate »